শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত উসাইন বোল্ট হিট অ্যালার্ট আরও ৩ দিন, মে’র প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’ সাজেকে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক গভীর খাদে, ৬ শ্রমিক নিহত
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইমরানের বিশেষ আমন্ত্রণে পাকিস্তানে মাহাথির

ইমরানের বিশেষ আমন্ত্রণে পাকিস্তানে মাহাথির

আন্তর্জাতিক ডেস্ক::  মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ তিন দিনের সফরে পাকিস্তান পৌঁছেছেন।
বৃহস্পতিবার রাতে রাওয়ালপিন্ডির নূর খান এয়ারভেসে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান মাহাথিরকে স্বাগত জানান। এ সময় পররাষ্ট্রমন্ত্রী মাহমুদ কোরেশী সহ উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল তার সঙ্গে উপস্থিত ছিল। খবর ডন ও জি নিউজের।
মাহাথির মোহাম্মদ আগামী ২৩ মার্চ পর্যন্ত তিনি পাকিস্তানে অবস্থান করবেন। তার সঙ্গে ব্যবসায়ীসহ উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দলও রয়েছে।
সফরকালে শনিবার পাকিস্তান দিবসের বিশেষ প্যারেডে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাহাথির মোহাম্মদ। পাকিস্তানের প্রেসিডেন্ট ডা. আরিফ আলভি ও প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বিশেষ বৈঠকে বসবেন তিনি।
পাকিস্তানপররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র ডা. মোহাম্মদ ফয়সাল জানান, মাহাথিরের পাকিস্তান সফরে দুই দেশের মধ্যে বন্ধুত্ব ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক আরও জোরদার হবে। ব্যবসায়িক, বাণিজ্যিক ও প্রতিরক্ষা সম্পর্কে দুই দেশের জনগণের স্বার্থকে কেন্দ্র করেই আলোচনা হবে।
তবে সামরিক বিষয়ে কোন ধরনের চুক্তি হবে তা স্পষ্ট করেনি পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রণালয়।
এছাড়া বিভিন্ন শিল্প কারখানার প্রধান নির্বাহীদের একটি গোলটেবিল বৈঠকে উপস্থিত থাকবেন দুই প্রধানমন্ত্রী। পাকিস্তানের অটোমোবাইল ও টেলিযোগাযোগ খাতে মালয়েশিয়ার ব্যবসায়ীদের বিনিয়োগ প্রত্যাশা করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com